রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান নকল টাকা ও রুপি উদ্ধার গ্রেপ্তার – ১

অলি আহমদ মাহিন, মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিপুল পরিমাণ ভারতীয় জাল রুপি ও জাল টাকাসহ জাল নোট প্রস্তুতকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে  র‌্যাব-৯, সিপিসি-২ শ্রীমঙ্গল কোম্পানির একটি একটি টিমের অভিযানে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রুস্তমপুর গ্রাম থেকে ভারতীয় ১৪ লক্ষ ৬৫ হাজার ৫০০ রুপি মূল্যমানের জাল নোট এবং বাংলাদেশী ৬৯ লক্ষ ৫২ হাজার ৯০০ টাকা মূল্যমানের জাল নোটসহ সর্বমোট ৮৪ লক্ষ ১৮ হাজার ৪০০ রুপি/টাকা মূল্যমানের জাল নোটসহ যুগেন্দ্র মল্লিক (৪১) নামে জাল নোট প্রস্তুতকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৯ শ্রীমঙ্গল কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজ জানান, দীর্ঘদিন যাবত জাল টাকা তৈরি করে আসল টাকা বলে মানুষের নিকট বিক্রয় করে আসছিল যুগেন্দ্র মল্লিক। চক্রের অন্যান্য সদস্য এবং যেকোন পর্যায়ের জাল নোট প্রস্তুতের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের শ্রীমঙ্গল থানায় মামলা দায়েরের পর জব্দকৃত জাল নোট ও অন্যান্য আলামত সংস্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.